ভোলায় মাছ ধরার ট্রলারে ডাকাতের হামলায়, গুলিবিদ্ধ ২ – Channel A
বরিশালভোলা

ভোলায় মাছ ধরার ট্রলারে ডাকাতের হামলায়, গুলিবিদ্ধ ২

ভোলার তজুমদ্দিনের মেঘনায় মাছ ধরার ট্রলারে ডাকাতের হামলায় দুই জেলে গুলিবিদ্ধ হয়েছে।আহত জেলেরা হলেন ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মো: মফিজলের ছেলে মো: হোসেন মাঝি ও নোয়াখালীর রামগতি থানার চর আব্দুল্লাহ গ্রামের মো: আব্দুল রশিদের ছেলে মো: সোহেল।

সোমবার (১৭ জুলাই) তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে রোববার (১৬ জুলাই) মধ্যরাতে ভোলার তজুমদ্দিন ও নোয়াখালীর মাঝামাঝি হুজুরের চর এলাকায় তারা গুলিবিদ্ধ হয়।

আহতদের স্বজনরা জানায়, হোসেন মাঝির নেতৃত্বে সাত ও সোহেল মাঝির নেতৃত্বে ছয় জেলে পৃথক দুটি ট্রলার নিয়ে রোববার রাতে ভোলার তজুমদ্দিন ও নোয়াখালীর মধ্যবর্তী হুজুরের চর এলাকার মেঘনা নদীতে মাছ ধরছিলেন। এ সময় বোট নিয়ে ১০ জনের একটি ডাকাত দল দুটি ট্রলারে হামলা চালায়। ডাকাতরা ট্রলারে থাকা মাছ, জাল, তেল, টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ডাকতদের বাধা দিতে গেলে তারা দু’জনকে গুলি করে এবং গুলিবিদ্ধরা নদীতে পড়ে যান।

ভোলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তায়েবুর রহমান বলেন, গুলিবিদ্ধ দু’জন আশঙ্কামুক্ত। তাদের শরীরে ৭০-১০০টি ছররা-গুলি বিদ্ধ হয়েছে।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার বলেন, ডাকাতির বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত কোনো থানায় আহতদের পক্ষে অভিযোগ পাইনি। এছাড়া ঘটনাটি কোনো এলাকায় তা বের করা হচ্ছে।

সংশ্লিষ্ট খবরগুলো

চাইলে পড়তে পারেন
Close
Back to top button