আমতলী

আমতলীতে বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

এইচ এম রাসেল বিশেষ প্রতিনিধিঃ

বরগুনার আমতলীতে এক বিকাশ ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছে থাকা টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যবসায়ীর নাম আবুল কাসেম (২৩)। তিনি উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড কলাগাছিয়া গ্রামের মোঃ নুর উদ্দিন মোল্লার ছেলে।বৃহস্পতিবার দিবাগত রাত দশটার দিকে নিহিতর বাড়ির সড়কের পাশে ধান ক্ষেতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ছুটে এসে দ্রুত তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

জানা যায়, আবুল কাশেম কলাগাছিয়া বাজারে বিকাশ,ফ্লেক্সিলোড ও ইলেকট্রনিক্স মালামালের ব্যবসা করতেন। বাজারের দোকান বন্ধ করে রাত দশটার দিকে ব্যবসার টাকা ব্যাগে নিয়ে বাড়ি কাছে পৌঁছলে দুর্বৃত্তরা এলোপাতাড়ি ভাবে কুপিয়ে বাড়ির পাশে ধান খেতে ফেলে রেখে পালিয়ে যায়। এবং সাথে থাকা টাকা নিয়ে যায়।

নিহতের মামাতো ভাই সাইদুল বলেন, আমার ফুপি আমাকে ফোন দিয়ে বলে কাশেম এখনো বাড়ি আসে নাই, দেখতো কাশেম বাজারে কিনা। কাশেম যেসব দোকানে বসে সেইসব দোকানে খুঁজেও কাশেমকে পাওয়া যাচ্ছিল না। কাশেম কে খুঁজতে খুঁজতে যখন বাড়ি যাই, রাস্তার উপর আমার ফুপি কে দেখতে পাই। বাড়ির সামনে একটু গিয়ে দেখি আমার ভাই ধান ক্ষেতের ভিতরে পড়ে আছে, চিৎকার দিয়ে আমি আর আমার ফুফু সেখানে অজ্ঞান হয়ে যাই। তিনি আরো বলেন, ঘটনা দিন রাতে আমার ভাই পটুয়াখালী ব্যাংক থেকে টাকা তুলেছিলেন। সব মিলিয়ে প্রায় ৬ লক্ষ মত টাকা ছিল বলে দাবি করেন তার মামাতো ভাই সাইদুল। আমরা এই ঘটনার বিচার চাই। যারা এই ঘটনা ঘটিয়েছেন তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘটনা শুনেছি, ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। ঘটনার সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।

সংশ্লিষ্ট খবরগুলো

Back to top button